মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

উৎসব আমেজে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল উদ্ধোধন সেজেছে বীর চট্টলা

উৎসব আমেজে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল উদ্ধোধন সেজেছে বীর চট্টলা

ডেক্স নিউজ ঃ- চট্টগ্রাম : ২৫অক্টোবর

আর মাত্র ২ দিন পর উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল । আর এই টানেল উদ্বোধনকে কেন্দ্র করে আনন্দে ভাসছে চট্টগ্রামবাসী ।
আর সেই আনন্দে বাড়তি প্রলেপ দিতে এগিয়ে এসেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক, ১৪ দলের সমন্বয়ক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন ।
তার উদ্যোগে ২৫ ও ২৬ অক্টোবর পতেঙ্গা সমুদ্র সৈকতে দুই দিনব্যাপী অনুষ্ঠিত হচ্ছে ” টানেল উৎসব ” ।

বুধবার বিকেল তিনটায় প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ।

অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে- পিঠা উৎসব, বর্ণাঢ্য রেলি, সমুদ্র সৈকতে লাল সবুজের আলোর মেলা ও চাটগাইয়া সাংস্কৃতিক সন্ধ্যা।

আগামী ২৮ অক্টোবর শনিবার সকালে টানেল উদ্ধোধন করার কথা রয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
একই দিন দুপুরে টানেল হয়ে দক্ষিণ পাড়ে কেইপিজেডের মাঠে বিশাল আনন্দ সভায়/জনসভায় ভাষণ দিয়ে তিনি দুপুরেই ভাটার উদ্দেশ্যে রওনা দিবেন।
এছাড়া তিনি ছোট বড় মোট ১৯ প্রকল্পের কাজ উদ্বোধন করবেন বলে জানিয়েছেন দলীয় দপ্তর সূত্রে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com